বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন

আপডেট
*** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***                     *** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***

নীলফামারী ডিমলায় পানি উন্নয়ন বোর্ডের জমি দখলের অভিযোগ

 

আব্দুর রশিদ, নীলফামারী ॥ নীলফামারী ডিমলা উপজেলা ডালিয়া ১ এ পানি উন্নয়ন বোর্ডের জমি রাতা রাতি দখল করে ঘর উত্তোলন করার অভিযোগ উঠেছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, পানি উন্নয়নের বোর্ডের জমি দখল করে বাঁশ টেনে পজিশন নিজের দখলে রেখেছেন। যেন দেখার কেউ নেই।

 

পওর শাখা-১ এর কর্মকর্তা উপ-সহকারী কর্মকর্তা রবিন ফিরোজ সীন বলেন দেশ করোনার প্রকপে যখন অস্থির তখন এক শ্রেনীর ভূমি দস্যু সুযোগ কে কাজে লাগিয়ে রাতা রাতি ঘর উত্তোলন করছে। যা এক ধরনের অপরাধ। আমরা অবশ্যই এর প্রতিকার করব।

 

আরও কথা হয় ডালিয়া পওর শাখ – ৪ কর্মকর্তা উপ- সহকারী প্রকৌশলী আপেল মাহমুদ এর সাথে, তিনি বলেন এরই মধ্যে আমরা আনসার বাহিনী কে দিয়ে বাঁধা প্রদান করেছি। লকডাউনের কারণে কার্যকরী ব্যবস্থা গ্রহন করতে একটু বিলম্ব হচ্ছে।

জানতে চাইলে ডালিয়া পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আব্দুল্যাহ আল-মামুন বলেন আমি বিষয়টি জানিনা এখন অবগত হলাম। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করব।

©2020 Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD