শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২১ অপরাহ্ন

আপডেট
*** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***                     *** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***

সাতক্ষীরায় অন ওয়াশ ইন স্কুল শিক্ষক ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের নিয়ে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

সাতক্ষীরায় অন ওয়াশ ইন স্কুল শিক্ষক ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের নিয়ে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

শফিকুল ইসলাম, সাতক্ষীরা :
সাতক্ষীরায় অন ওয়াশ ইন স্কুল শিক্ষকদের নিয়ে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালে সাতক্ষীরা সার্কিট হাউজ হলরুমে জেলা শিক্ষা অফিসের উদ্যোগে এবং ঢাকা আহছানিয়া মিশন ও ওয়াটার এইড বাংলাদেশের সহযোগীতায় জেলার সাতটি উপজেলার ৩৫টি স্কুলের ৭০ জন স্কুল শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের নিয়ে দিনব্যাপী এই কর্মশালা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল্লাহ-আল-মামুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ বদিউজ্জামান।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজ বাংলাদেশের ৪৮ বছর চলছে। সারা বিশ্বের কাছে আমাদের দেশ আজ উন্নয়নের মডেল। উন্নয়নের এই অগ্রযাত্রা ধরে রাখতে এবং এগিয়ে নিতে শিশু-কিশোর স্যানেটেশন বা ওয়াশ ব্যবস্থাপনার অগ্রযাত্রায় সহযোগীতা করবে। এসময় কর্মাশালায় স্কুল ওয়াশ কার্যক্রম নিয়ে প্রেজেনটেশন উপস্থাপন করেন, ওয়াটার এইড বাংলাদেশর ইকুইটি ও রাইটস স্পেশালিষ্ট মাহফুজুর রহমান।
এসময় কর্মকশালায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, কলারোয়া মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ। অনুষ্ঠান পরিচালনা ও আমাদের কলারোয়া প্রকল্পের চলমান কার্যক্রম উপস্থাপন করেন, ঢাকা আহছানিয়ামিশন এর প্রকল্প ব্যবস্থাপক মোঃ বিপ্লব হোসেন। পরে ওয়াটর এইড বাংলাদেশ এর প্রজেক্ট অফিসার সুমন কুমার সাহা এর নেতৃত্বে এই কর্মাশালার অর্জন এবং স্কুল ওয়াশ কার্যক্রমের ধারাবাহিকতা বজায় রাখার জন্য সকল অংশগ্রহণকারীদের নিয়ে একটি কর্ম পরিকল্পনা গ্রহণ করা হয়।
এছাড়াও একর্মাশালায় আরও উপস্থিত ছিলেন, সকল উপজেলার মাধ্যমিকশিক্ষা কর্মকর্তা ও উপজেলা একাডেমিক সুপারভাইজার।


Search News




©2020 Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD