শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন

আপডেট
*** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***                     *** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***

‘আইলাইফ জেড এয়ার প্লাস’ ল্যাপটপে ৬৭০০ টাকা মূল্যছাড়

‘আইলাইফ জেড এয়ার প্লাস’ ল্যাপটপে ৬৭০০ টাকা মূল্যছাড়

বাংলা নববর্ষে ক্রেতাদের বাড়তি সুবিধা দিতে আইলাইফের জেড এয়ার প্লাস ল্যাপটপে বিশেষ অফার ঘোষণা করেছে অনলাইন শপ টেকপ্লাটুন। সাড়ে ১৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লের এই ল্যাপটপটির বাজার মূল্য ২৪ হাজার ২০০ টাকা যা অফার চলাকালীন সময়ে ৬ হাজার ৭০০ টাকা ছাড়ে মাত্র ১৭ হাজার ৪৯৯ টাকায় কেনা যাবে। অফারটি চলবে ৫ এপ্রিল পর্যন্ত। পাশাপাশি আইলাইফের প্রতিটি ল্যাপটপের সঙ্গে রয়েছে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি।

সরাসরি দুবাই থেকে আমদানিকৃত আমেরিকার ব্র্যান্ড আইলাইফের এই ল্যাপটপটি যে কোন ব্যাংকের ডেবিট, ক্রেডিট কার্ড অথবা বিকাশের মাধ্যমে কেনা যাবে। রয়েছে ক্যাশ অন ডেলিভারি সুবিধা। বাংলা নববর্ষে ক্রেতাদের বাড়তি সুবিধা দিতে অনলাইন শপটি এই ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। এছাড়াও এ অফারের আওতায় দেশজুড়ে ফ্রি হোম-ডেলিভারি সেবাও দেবে প্রতিষ্ঠানটি।

আর্কষণীয় ডিজাইন, হালকা ওজন এবং পাওয়ারফুল ইন্টেল অ্যাপোলো লেক প্রসেসর বিশিষ্ট এই ল্যাপটপে রয়েছে ৬ জিবি ডিডিআর থ্রী র‌্যাম এবং ৫০০ জিবি হার্ডডিস্ক। এছাড়াও আনলিমিটেড এক্সটারনাল হার্ডডিস্ক ও পেনড্রাইভ ব্যবহার করা যাবে। আপনার অতি প্রয়োজনীয় কাজকে সংরক্ষণ করে রাখার জন্য রয়েছে ৪৮০০ এমএএইচ ব্যাটারি যাতে ৪-৫ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। খুব দ্রুত গুরুত্বপূর্ণ ইমেইল চেকিং, ইন্টারনেট ব্রাউজিং, এইচডি মুভি দেখাসহ অন্যান্য কাজ করা যাবে অনায়সে, আপনার প্রতিদিনের কাজ যেমন মাইক্রোসফট অফিস, ফটোশপ, অটো-ক্যাড, ইলাসট্রেটরের মত সফটওয়ারের কাজও দ্রুত গতিতে করা যাবে এই ল্যাপটপটিতে।


Search News




©2020 Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD