রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন

আপডেট
*** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***                     *** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***
সংবাদ শিরোনাম :

ক্রীড়া চর্চা মস্তিষ্ক সক্রিয় রাখে: বেরোবি উপাচার্য

ক্রীড়া চর্চা মস্তিষ্ক সক্রিয় রাখে: বেরোবি উপাচার্য

ক্রীড়া চর্চা মানব দেহের মস্তিষ্ক সক্রিয় রাখে, শুধু তাই নয়, এর চর্চার মধ্যদিয়ে শরীর ও মনের কর্মস্পৃহা বৃদ্ধি পায় বলে মন্তব্য করেছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও।

সোমবার বেলা ১১টায় ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের ক্রীড়া সপ্তাহ-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বিভাগীয় প্রধান আতিউর রহমানের সভাপতিত্বে ও সঞ্চলনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু হেনা মুস্তাফা কামাল, বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ আনোয়ারুল আজিম, প্রভাষক বিদ্যুৎ কুমার ঘোষ এবং মহুয়া শবনমসহ বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের এবারের ক্রীড়া সপ্তাহে বিভাগের ভিন্ন ভিন্ন ব্যাচের শিক্ষার্থীবৃন্দ ফুটবল, ক্রিকেট, দাবা, ক্যারাম এবং লুডু খেলায় অংশ নেবেন।


Search News




©2020 Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD