মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

আপডেট
*** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***                     *** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***

রাবির দুই শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় আটক ৩

রাবির দুই শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় আটক ৩

মদপানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট এলাকার একটি ওষুধের দোকানের তিন মালিক-কর্মচারীকে আটক করেছে পুলিশ। এর প্রতিবাদে সকল ওষুধের দোকান বন্ধ করে দেন ওষুধ ব্যবসায়ীরা।

পুলিশ জানায়, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র মদপানের পর অসুস্থ হয়ে মারা যান। তারা রামচন্দ্রপুর এনএন ছাত্রবাসে শুক্রবার রাতে মদপান করেন। শনিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাদের মৃত্যু হয়। তারা হলেন অর্থনীতি বিভাগের ২০১৬-১৭ সেশনের তূর্য রায় এবং আইন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মু’তাসিম রাফিদ খান।

পরে ওই ছাত্রবাসের যে রুমে তারা মদপান করেছিল সে রুম পরিদর্শন করে পুলিশের একটি তদন্ত দল। এ সময় সেখানে মদের বোতল ছাড়াও যৌন উত্তেজক ট্যাবলেট পাওয়া যায়। এরপর ওই ওষুধের দোকানের তিনজনকে আটক করে থানায় নেয়া হয়।


Search News




©2020 Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD