মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

আপডেট
*** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***                     *** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***

ডেপুটি স্পিকারকে এলাকা ছাড়ার নির্দেশ

ডেপুটি স্পিকারকে এলাকা ছাড়ার নির্দেশ

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়াকে নির্বাচনী এলাকা ছাড়ার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। আচরণবিধি লঙ্ঘন করে উপজেলা নির্বাচনের প্রচারে অংশ নেওয়ায় এ নির্দেশনা দেওয়া হয়। একইসঙ্গে কক্সবাজার-৩ আসনের সরকার দলীয় সংসদ সদস্য (এমপি) সাইমুম সরওয়ার কমলকেও এলাকা ছাড়ার নির্দেশ দেওয়া হয়েছে।

শুক্রবার ইসির উপসচিব আতিয়ার রহমানের স্বাক্ষর করা এক চিঠির মাধ্যমে এ নির্দেশ দেওয়া হয়। সংশ্লিষ্ট জেলা ও উপজেলা নির্বাচন কর্মকর্তার মাধ্যমে এই চিঠি ডেপুটি স্পিকার ও এমপির কাছে পাঠানো হয়েছে।

ইসির চিঠিতে ফজলে রাব্বি মিয়ার উদ্দেশে বলা হয়, ‘আপনার বিরুদ্ধে জাতীয় সংসদের আসন গাইবান্ধা-৫-এর আওতাধীন সাঘাটা ও ফুলছড়ি উপজেলা পরিষদের নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে একজন প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ অবস্থায় ইসি আপনাকে ১৬ মার্চ সন্ধ্যা ৬টার মধ্যে নির্বাচনী এলাকা ত্যাগ করার নির্দেশ দিচ্ছে।’

এমপি সাইমুম সরওয়ারকেও একই ধরনের নির্দেশনা দিয়ে বলা হয়, তিনি কক্সবাজারের রামু উপজেলার নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে একজন প্রার্থীর পক্ষে প্রচারে অংশ নিচ্ছেন। তাকে ১৬ মার্চ বিকেল ৫টার মধ্যে রামু উপজেলা ত্যাগ করার নির্দেশ দেওয়া হয়েছে।

উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ১৮ মার্চ ১১৭ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


Search News




©2020 Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD