বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

আপডেট
*** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***                     *** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***
সংবাদ শিরোনাম :
অবসর ভেঙে বিশ্বকাপে ফিরতে চান না নারাইন এ মৌসুমে আর মাঠে নামা হচ্ছেনা বার্সেলোনার ডি জংয়ের ইবিতে বিবস্ত্র করে র‍্যাগিংয়ের ঘটনায় সত্যতা পেয়েছে তদন্ত কমিটি, শাস্তির সুপারিশ ইবিতে ভর্তি পরীক্ষা দেবে ১৫ হাজারের বেশি শিক্ষার্থী চমক নিয়ে আসছে ‘পুষ্পা-২’ আজ সত্যজিতের প্রয়াণ দিবস বেসিসের জন্য স্থায়ী ঠিকানা গড়ে তুলবো: মোস্তাফা রফিকুল ইসলাম ডিউক হুয়াওয়ে আইসিটি প্রতিযোগিতার এশিয়া প্যাসিফিক পর্বে তৃতীয় রুয়েট ইউপি চেয়ারম্যানরা পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন পুলিশ কেবল আইন-শৃঙ্খলা রক্ষার মধ্যে সীমাবদ্ধ থাকে না, মানবিকতায়ও নজির স্থাপন করেছে: ডিএমপি কমিশনার

সংসদে এসে নেত্রীর কথা বলুন, বিএনপিকে নাসিম

সংসদে এসে নেত্রীর কথা বলুন, বিএনপিকে নাসিম

সংসদে এসে কারান্তরীণ নেত্রী খালেদা জিয়ার কথা বলতে বিএনপির নির্বাচিত সংসদ সদস্যদের (এমপি) প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

তিনি বলেছেন, আপনারা সংসদে আসুন, কথা বলুন। যে ৮ জন নির্বাচিত হয়েছেন তারাই সংসদে আসুন। আপনাদের নেত্রীর কথা বলুন।

রোববার (১৭ মার্চ) দুপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে বধির ছাত্র-ছাত্রীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নাসিম এসব কথা বলেন।

রাজধানীর বিজয়নগরে ঢাকা সরকারি বধির স্কুল প্রাঙ্গণে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিএনপির উদ্দেশ্যে সাবেক স্বাস্থ্যমন্ত্রী বলেন, ভুল সিদ্ধান্তের কারণে আপনারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছেন। আপনাদের নেত্রী খালেদা জিয়া জেলে তার জন্য এখন কথাও বলতে পারছেন না। এতো অন্যায় করেছেন যে, আপনারা বধির হয়ে গেছেন।

মোহাম্মদ নাসিম বলেন, ‘বঙ্গবন্ধুর জন্ম না হলে এই বাংলাদেশের জন্ম হতো না। সেই বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। বিএনপি-জামায়াতের শাসনামলে সেই বঙ্গবন্ধুর জন্মদিন তো দূরের কথা মৃত্যুবার্ষিকীও রাষ্ট্রীয়ভাবে পালন করা হতো না। বরং বঙ্গবন্ধুর মৃত্যু দিনে ভুয়া জন্মদিন পালন করা হতো।’

তিনি বলেন, নিউজিল্যান্ড একটি সভ্য দেশ, যেখানে মসজিদে গুলি করে মানুষ হত্যা করা হয়েছে। আজ সারা দুনিয়ায় যখন জঙ্গিবাদের উত্থান হয়েছে তখন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে জঙ্গিবাদ দমন করেছি।

‘বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। জঙ্গি দমন হয়েছে, বাংলাদেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত হবে। শেখ হাসিনা উন্নত সমৃদ্ধ বাংলাদেশ উপহার দেবেন,’ যোগ করেন নাসিম।

অনুষ্ঠানে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির চেয়ারম্যান ফখরুল ইসলাম মুন্সী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীসহ ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।


Search News




©2020 Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD