বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন

আপডেট
*** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***                     *** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***

স্বাধীনতা আমাদের সকল প্রেরণার উৎস: পিএসসি চেয়ারম্যান

স্বাধীনতা আমাদের সকল প্রেরণার উৎস: পিএসসি চেয়ারম্যান

সরকারি কর্ম কমিশনের (পিএসসি) চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক বলেছেন, বাংলাদেশের স্বাধীনতা বাঙালি জাতির হাজার বছরের স্বপ্ন ও সংগ্রামের সফল বাস্তবায়ন। মহান স্বাধীনতা দিবস আমাদের প্রকল অনুপ্রেরণার উৎস। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাকে বাস্তবে রূপদান করার জন্য এই দিবস আমাদের কাছে অনুপ্রেরণার কেন্দ্রবিন্দুতে। মহান স্বাধীনতা দিবসের আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বুধবার বিকাল ৩টায় সরকারি কর্ম কমিশন সচিবালয়ের ‘৭১ মিলনায়তন’-এ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পিএসসির ভারপ্রাপ্ত সচিব ও. এন সিদ্দিকা খানমের সভাপতিত্বে আলোচনা সভায় পিএসসির সদস্যরা বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। আলোচনা অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। সরকারি কর্ম কমিশন সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সরকারি কর্ম কমিশনে আলোকসজ্জা করা হয়।


Search News




©2020 Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD