শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

আপডেট
*** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***                     *** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***
সংবাদ শিরোনাম :

খালেদার প্যারোলে মুক্তির মতো পরিস্থিতি তৈরি হয়নি: হানিফ

খালেদার প্যারোলে মুক্তির মতো পরিস্থিতি তৈরি হয়নি: হানিফ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোলো মুক্তির মতো কোনো পরিস্থিতি তৈরি হয়নি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

রবিবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার প্যারোলে মুক্তি রাজনৈতিক কোনো বিষয় নয়, এটা তো আইনি বিষয়। সাধারণত দণ্ডপ্রাপ্ত কারও আত্মীয়-স্বজন মারা গেলে তাকে শেষ দেখার জন্য, শেষকৃত্যের জন্য ও অসুস্থ হলে প্যারোলে মুক্তির বিষয়টি আসে। তবে আমার জানা মতে, তার তেমন কোনো পরিস্থতি তৈরি হয়নি।

প্রসঙ্গত, দুর্নীতির মামলায় দণ্ডপ্রাপ্ত খালেদা জিয়াকে গত ১ এপ্রিল চিকিৎসার জন্য পুরনো কেন্দ্রীয় কারাগার থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সেখানে তার চিকিৎসা চলছে। এরই মধ্যে প্যারোলে মুক্তি নিয়ে তিনি উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে পারেন এমন আলোচনাও শোনা যাচ্ছে।


Search News




©2020 Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD