শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন

আপডেট
*** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***                     *** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***
সংবাদ শিরোনাম :

বনানী অগ্নিকাণ্ড : ফায়ারম্যান সোহেলের মরদেহ দেশে পৌঁছেছে

বনানী অগ্নিকাণ্ড : ফায়ারম্যান সোহেলের মরদেহ দেশে পৌঁছেছে

রাজধানীর অভিজাত এলাকা বনানীর কামাল আতাতুর্ক এভিনিউয়ে দাউদাউ করা ভয়ঙ্কর আগুনে পুড়তে থাকা বহুতল ভবনে উদ্ধার উদ্ধার কাজে অংশ নেয়া ফায়ারম্যান সোহেল রানার মরদেহ দেশে পৌঁছেছে। সোমবার রাতে তার মরদেহ ঢাকায় পৌঁছায়।

মঙ্গলবার সকাল ১১টায় ফায়ার সার্ভিসের সদর দফতরে জানাজা শেষে মরদেহ সোহেল রানার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ইটনায় নিয়ে যাওয়া হবে বলে জানা গেছে।
এর আগে, বনানী অগ্নিকাণ্ডের ঘটনায় আহত ফায়ারম্যান সোহেল রানা চিকিৎসাধীন অবস্থায় সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে মারা যান। রবিবার দিবাগত বাংলাদেশ সময় রাত ২টার দিকে তিনি মারা যান বলে ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুম থেকে জানানো হয়।

এর আগে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে উন্নত চিকিৎসার জন্য সোহেল রানাকে ৫ এপ্রিল সিঙ্গাপুর নেয়া হয়।

প্রসঙ্গত, গত ২৮ মার্চ বনানী অগ্নিকাণ্ডে কুর্মিটোলা ফায়ার স্টেশনের ফায়ারম্যান সোহেল রানা ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের উঁচু ল্যাডারে (মই) উঠে আগুন নেভানো ও আটকে পড়া ব্যক্তিদের উদ্ধার কাজ করছিলেন। এক পর্যায়ে সোহেলের শরীরে লাগানো নিরাপত্তা হুকটি মইয়ের সঙ্গে আটকে যায়। তিনি মই থেকে পিছলে পড়ে বিপজ্জনকভাবে ঝুলছিলেন। এ সময় তার একটি পা ভেঙে যায়।


Search News




©2020 Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD