শনিবার, ২৭ Jul ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

আপডেট
*** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***                     *** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***
সংবাদ শিরোনাম :
বেনাপোল পৌরসভার নির্বাচিত পরিষদের এক বছর পূর্তি পালিত বেনাপোল কাস্টম এনজিও কর্মীর রাজকীয় বাড়ি চক্ষু চড়কগাছ এলাকাবাসীর বেনাপোলে গ্লোবাল ইসলামী ব্যাংকের ১০৪তম শাখা উদ্বোধন নাটোরে সরকারী খাল খননে অনিয়ম, প্রভাবশালী নেতার শশুরের বাড়ী বাঁচাতে সরকারের ব্যয় ৮৮ লক্ষ টাকা। ‘স্যার’ না বলায় সাংবাদিককে তথ্য দিলেন না বন্দর পরিচালক রেজাউল বেনাপোলে নারী চক্রের ফাঁদে ব্ল্যাকমেইলের শিকার ব্যবসায়ীরা বেনাপোলে ঐতিহ্যবাহী বড়আঁচড়া স্কুল মাঠ ফিরে পাবার দাবিতে মানববন্ধন সোনাইমুড়ীতে গাড়ী চাপায় ভাই-বোনের মৃত্যু বেনাপোল উদ্ভিদ সংগনিরোধ কেন্দ্রে পিসি সার্টিফিকেটে রমরমা ঘুষ বাণিজ্যে বেনাপোল বন্দরে আমদানি পণ্যর ট্রাক থেকে ফেন্সিডিল উদ্ধার

বলিউড দাপিয়ে বেড়াচ্ছেন কঙ্গনা

বলিউড দাপিয়ে বেড়াচ্ছেন কঙ্গনা

বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত। ‘কুইন’ তকমাটির মূল কারণ কঙ্গনা একাই যেন একশো। কারণ ক্যারিয়ারে নিজের অবস্থান তৈরি করতে কোনো নামজাদা নায়কের ছবিতে কাস্ট হতে হয়নি তার। কারণ কঙ্গনা মানেই ছবি হিট।

তবে মাঝে কিছুটা খরা চলছিল তার। কারণ বিভিন্ন বিতর্কিত বিষয় নিয়ে তিনি যেভাবে সমালোচিত হন তাতে অনেকের ধারণা ছিল কঙ্গনার জনপ্রিয়তা কমছে। কিন্তু নিজেকে আবারো প্রমাণ করে দিলেন তিনি। তার নতুন সিনেমা ‘মণিকর্নিকা’ মুক্তি পেতেই সাড়া ফেলে দিয়েছে। ‘মণিকর্ণিকা’য় এরইমধ্যে মুগ্ধ সিনেপ্রেমীরা।

কখনো সন্তান কোলে রাজ্য শাসন। কখনো ঘোড়ার চড়ে যুদ্ধ যাত্রা। তো কখনো তরবারি হাতে শত্রুদের রক্তস্নানে মত্ত কঙ্গনা। যা দেখে সবাই বাহবা দিচ্ছেন। বাদ গেলেন না কিংবদন্তী অভিনেতা মনোজ কুমার। ফিল্ম ইন্ডাস্ট্রি ছাড়ার পর লাইমলাইট থেকে বহুদূরেই ছিলেন তিনি। তবে কঙ্গনার সুবাদে দীর্ঘদিন পর তার ঝলক পেল দর্শক। কঙ্গনার ছবির প্রশংসা করেছেন তিনি। ছবি মুক্তির আগেই শুরু হয়ে গিয়েছিল করনি সেনার দাপট। এখনো চলছে সেই রেশ।

তাদের মতে, ছবিতে রানি লক্ষ্মীবাইয়ের ভুল চরিত্রায়ণ করা হয়েছে। অন্যদিকে পরিচালক রাধা কৃষ্ণ জগরলামুড়ির এই ছবিকে ৪ জন ইতিহাসবিদ এবং সেন্সর বোর্ড সার্টিফায়েড করে দিয়েছে। কঙ্গনা সম্প্রতি জানিয়েছেন রাজপুতের করনি সেনা তাকে এখনো হেনস্তা করে চলেছে।

তবে সবকিছু পার করে এখন শুধু কঙ্গনার জয়জয়কার। ছবিটি বক্স অফিসে রেকর্ড গড়তে চলছে বলেও মন্তব্য করেছেন অনেকে।মাঝে কিছুটা খরা চলছিল তার। কারণ বিভিন্ন বিতর্কিত বিষয় নিয়ে তিনি যেভাবে সমালোচিত হন তাতে অনেকের ধারণা ছিল কঙ্গনার জনপ্রিয়তা কমছে। কিন্তু নিজেকে আবারো প্রমাণ করে দিলেন তিনি।


Search News




©2020 Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD