শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ০৯:২৯ পূর্বাহ্ন

আপডেট
*** যে কোন ধরনের ওয়েবসাইট তৈরির  জন্য আজই যোগাযোগ করুন  - 01646990850  ***  ভিজিট করুন - www.popularhostbd.com  ***
সংবাদ শিরোনাম :
যশোরে ০৯ বোতল বিভিন্ন ব্রান্ডের মদ সহ ভারতীয় নাগরিক আটক শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বেনাপোলে শেখ আফিল উদ্দীনের পক্ষে আনন্দ মিছিল নতুন দায়িত্ব পেলেন বাফুফের সাবেক সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ বেনাপোলে বর্ণাঢ্য আয়োজনে “বাংলাদেশ বুলেটিন”পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বেনাপোল কাস্টমস ইমিগ্রেশনে ল্যাগেজ বাণিজ্য শুন্য: রাজস্ব আয় বৃদ্ধি বেনাপোলে স্বর্ন কান্ডে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা বেনাপোলে পাসপোর্ট যাত্রীর ভ্রমণ কর জালিয়াতির হোতা শামিম গ্রেফতার বেনাপোলে স্বর্ণ আত্নসাৎ কান্ডে যুবক অপহরণ থানায় মামলা বেনাপোল ইমিগ্রেশনে ৬শ৯৫ গ্রাম স্বর্ণ সহ ভারতীয় পাসপোর্ট যাত্রী আটক কাশিমপুর মডেল প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা; সভাপতি হাসান ও সম্পাদক মারুফ হোসেন

বলিউড দাপিয়ে বেড়াচ্ছেন কঙ্গনা

বলিউড দাপিয়ে বেড়াচ্ছেন কঙ্গনা

বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত। ‘কুইন’ তকমাটির মূল কারণ কঙ্গনা একাই যেন একশো। কারণ ক্যারিয়ারে নিজের অবস্থান তৈরি করতে কোনো নামজাদা নায়কের ছবিতে কাস্ট হতে হয়নি তার। কারণ কঙ্গনা মানেই ছবি হিট।

তবে মাঝে কিছুটা খরা চলছিল তার। কারণ বিভিন্ন বিতর্কিত বিষয় নিয়ে তিনি যেভাবে সমালোচিত হন তাতে অনেকের ধারণা ছিল কঙ্গনার জনপ্রিয়তা কমছে। কিন্তু নিজেকে আবারো প্রমাণ করে দিলেন তিনি। তার নতুন সিনেমা ‘মণিকর্নিকা’ মুক্তি পেতেই সাড়া ফেলে দিয়েছে। ‘মণিকর্ণিকা’য় এরইমধ্যে মুগ্ধ সিনেপ্রেমীরা।

কখনো সন্তান কোলে রাজ্য শাসন। কখনো ঘোড়ার চড়ে যুদ্ধ যাত্রা। তো কখনো তরবারি হাতে শত্রুদের রক্তস্নানে মত্ত কঙ্গনা। যা দেখে সবাই বাহবা দিচ্ছেন। বাদ গেলেন না কিংবদন্তী অভিনেতা মনোজ কুমার। ফিল্ম ইন্ডাস্ট্রি ছাড়ার পর লাইমলাইট থেকে বহুদূরেই ছিলেন তিনি। তবে কঙ্গনার সুবাদে দীর্ঘদিন পর তার ঝলক পেল দর্শক। কঙ্গনার ছবির প্রশংসা করেছেন তিনি। ছবি মুক্তির আগেই শুরু হয়ে গিয়েছিল করনি সেনার দাপট। এখনো চলছে সেই রেশ।

তাদের মতে, ছবিতে রানি লক্ষ্মীবাইয়ের ভুল চরিত্রায়ণ করা হয়েছে। অন্যদিকে পরিচালক রাধা কৃষ্ণ জগরলামুড়ির এই ছবিকে ৪ জন ইতিহাসবিদ এবং সেন্সর বোর্ড সার্টিফায়েড করে দিয়েছে। কঙ্গনা সম্প্রতি জানিয়েছেন রাজপুতের করনি সেনা তাকে এখনো হেনস্তা করে চলেছে।

তবে সবকিছু পার করে এখন শুধু কঙ্গনার জয়জয়কার। ছবিটি বক্স অফিসে রেকর্ড গড়তে চলছে বলেও মন্তব্য করেছেন অনেকে।মাঝে কিছুটা খরা চলছিল তার। কারণ বিভিন্ন বিতর্কিত বিষয় নিয়ে তিনি যেভাবে সমালোচিত হন তাতে অনেকের ধারণা ছিল কঙ্গনার জনপ্রিয়তা কমছে। কিন্তু নিজেকে আবারো প্রমাণ করে দিলেন তিনি।


Search News




©2020 Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD